আজ বুধবার, ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশে ফিরেছেন মন্ত্রী গাজী,বিমানবন্দরে নেতাকর্মীদের ভীড়

নবকুমার:

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ১০ দিন চিকিৎসা শেষে শুক্রবার (২৪ জানুয়ারি) দেশে ফিরেছেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। ইউএস বাংলার একটি বিমান বস্ত্র ও পাটমন্ত্রীকে নিয়ে সকাল ৮টার দিকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সেখানে দলীয় নেতাকর্মীদের ঢল নামে। ভিআইপি লাউন্সে রূপগঞ্জের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে ফুলদিয়ে শুভেচ্ছা জানান ।এসময় উপস্থিত ছিলেন, তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, ভাইস চেয়ারম্যান সোহেল ভূইয়া, মন্ত্রীর বিশেষ সহকারি এমদাদুল হক, কঙ্কন ভূইয়া, রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জায়েদ আলী, আওয়ামী লীগ নেতা তোফাজ্জল হোসেন মোল্লা, আজমত আলী, ফিরোজ ভূইয়া, আনছার আলী, আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শীলা রানী পাল, দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁনসহ যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবমহিলা লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ।

প্রসঙ্গত ,গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক  গত ৬ জানুয়ারি নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে প্রথমে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন । পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ১২ জানুয়ারি (রবিবার) উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান। এর আগে গোলাম দস্তগীর গাজীর জন্য দেশবাসীর কাছে দোয়া চায় তার পরিবার। পরে রূপগঞ্জের প্রত্যেকটা মসজিদে পাড়া মহল্লায় ইউনিয়নে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগ, ছাত্র লীগ বিভিন্ন পেশাজীবী সংগঠন সামাজিক রাজনৈতিক সাংবাদিক ব্যক্তি বর্গের উদ্যোগে দোয়া হয়। সবার দোয়ায় গোলাম দস্তগীর গাজী সম্পূর্ন সুস্থ হয়ে গত ২১ জানুয়ারি মঙ্গলবার হাসপাতাল ছাড়েন।

 সিঙ্গাপুরে চিকিৎসাধীন থেকেও তিনি মন্ত্রণালয়ের কাজ তদারকি করেছেন। তার শুভাকাঙ্খী, আত্মীয় স্বজন, দলীয় নেতাদের সাথে কথা বলছেন এবং নারায়ণগঞ্জের খোঁজ খবর নিয়েছেন।
এছাড়া গোলাম দস্তগীর গাজী নারায়ণগঞ্জ ১ আসন থেকে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন (২০০৮,২০১৪,২০১৮)। তিনি গাজী গ্রুপের চেয়ারম্যান। তার পদচারণায় বদলে গেছে রূপগঞ্জ।

স্পন্সরেড আর্টিকেলঃ